অনলাইনে ফ্রিতে মুভি দেখার সেরা ওয়েবসাইট: ৮টি স্ট্রিমিং সাইট

Last updated on May 16th, 2024 at 10:04 am

যদি আপনার কাছে দ্রুত ইন্টারনেট কানেকশন আছে তাহলে মুভি ডাউনলোড করে দেখার প্রয়োজন কি? বর্তমান সময়ে আপনারা এমন নানান অনলাইন মুভি দেখার ওয়েবসাইট গুলি পেয়ে যাবেন যেগুলিতে গিয়ে কোনো ধরণের ডাউনলোড করা ছাড়া মুভি দেখা যাবে।

অবশই, অনলাইনে ফ্রি মুভি দেখার ওয়েবসাইট বলতে এদের সংখ্যা অনেক কম হলেও ভালো ভালো কয়েকটি ওয়েবসাইট অবশই রয়েছে। আর তাই, আজকের এই আর্টিকেলের মধ্যে আমরা অনলাইনে মুভি দেখার সেরা ৯টি ওয়েবসাইট গুলির বিষয়ে আপনাদের বলবো।

এই ওয়েবসাইট গুলি আপনারা নিজের মোবাইল বা কম্পিউটার উভয় ডিভাইস থেকেই ব্যবহার করতে পারবেন।

অনলাইনে ফ্রিতে মুভি দেখার সেরা ওয়েবসাইট গুলো কি কি?

মুভি দেখার ওয়েবসাইট
List of best websites to watch movies for free.

নিচে বলে দেওয়া এই মুভি স্ট্রিমিং ওয়েবসাইট গুলিতে আপনারা এমন প্রচুর সিনেমা গুলি পাবেন যেগুলি একেবারে ফ্রীতে দেখা যাবে। আপনি নিজের পছন্দমতো যেকোনো ধরণের মুভি এই সাইট গুলিতে পাবেন। যেমন ধরুন, কমেডি, ভয়ের, ড্রামা ইত্যাদি।

ওয়েবসাইট গুলিতে নতুন নতুন মুভি গুলি থাকার পাশাপাশি নানান মজার মজার পুরোনো সিনেমা গুলিও পাবেন। ইন্টারনেটে সম্পূর্ণ ফ্রীতে মুভি দেখার এই ওয়েবসাইট গুলি আমি অনেক রিসার্চ করার পর খুঁজে পেয়েছি এবং আশা করছি আপনিও এই সাইট গুলি পছন্দ করবেন।

  1. Tubitv.com: High quality, popular movies.
  2. YouTube: Lots of movie categories.
  3. Popcornflix.com: প্রচুর মুভি কালেকশন পাবেন।
  4. Yidio.com: সহজে পছন্দের মুভি গুলি খুঁজে পাবেন।
  5. Watch.plex.tv: প্রচুর হিন্দি, বাংলা, ইংরেজি মুভির কালেকশন আছে।
  6. Filmzie.com: ইংরেজি মুভির প্রচুর কালেকশন পাবেন।
  7. Mxplayer.in/movies: প্রচুর হিন্দি, ইংলিশ এবং বাংলা মুভি পাবেন।
  8. Jio Cinema: অনলাইনে আনলিমিটেড HD quality movies দেখুন।

চলুন, অনলাইনে সিনেমা দেখার এই প্রত্যেকটি ওয়েবসাইটের বিষয়ে বিস্তারিত জেনেনেই।

১. Tubitv.com

Tubi tv watch free movies online

Tubi হলো আমাদের আজকের এই best free movie streaming sites গুলির তালিকায় থাকা প্রথম সাইট। আপনি কোনো সমস্যা এবং চিন্তা ছাড়া এখানে নিজের পছন্দ মতো সিনেমা দেখতে পারবেন।

প্রায় ২০১৪ সাল থেকে সক্রিয় এই online movie streaming platform-টি Fox Corporation-এর মালিকানাধীন। এখানে আপনি, Hollywood thriller movies থেকে শুরু করে, family movies, Comedy movies, Action movies গুলিও পাবেন।

এখানে কিছু ভালো ভালো হিন্দি সিনেমা গুলিও রয়েছে। এখানে থাকা সিনেমা গুলি আপনারা সর্বোচ্চ 720p HD resolution সহ দেখতে পারবেন।

 ২. YouTube: Watch Free Movies

Watch Bangla movies free in YouTube

আমরা প্রত্যেকেই YouTube-এর বিষয়ে অবশই জানি। ইউটিউব হলো সেরা অনলাইন ভিডিও প্লাটফর্ম যেখানে ছোট ছোট কমেডি ভিডিও গুলির থেকে শুরু করে নতুন নতুন গান এবং মুভি গুলিও পাওয়া যাবে।

এখানে, বাংলা মুভি, হিন্দি মুভি এবং বাংলা ডাব ইংরেজি মুভি গুলিও আপনারা পাবেন।

আপনাকে কেবল ইউটিউবের সার্চ বার এর মধ্যে নিচের পছন্দের মুভির নামটি লিখতে হবে। মনে রাখবেন, ইউটিউবের মধ্যে থাকা বেশিরভাগ সিনেমা গুলি আপনারা HD 720p এবং HD 1080p resolution সহ দেখতে পারবেন।

৩. Popcornflix.com

যখন কথা হচ্ছে অনলাইনে কোনো সমস্যা ছাড়া হাইক ভিডিও কোয়ালিটি সহ মুভি দেখার, তখন popcornflix.com ওয়েবসাইটের বিষয়ে না বললে কিভাবে হবে বলুন। এই ওয়েবসাইট আপনারা মাল্টিপল ডিভাইস থেকে এক্সেস করতে পারবেন।

এছাড়া, এখানে অন্যান্য ওয়েবসাইট গুলির মতো এতটা বেশি বিজ্ঞাপন দেখানো হয়না। এটা এমন একটি free movie streaming site, যেখান থেকে নিজের পছন্দের মুভিটি খুঁজে বার করা অনেক সোজা।

এমনিতে, আলাদা আলাদা মুভি ক্যাটাগরি গুলি ঘেটে দেখলেই প্রচুর ভালো ভালো মুভি গুলি আপনার চোখের সামনে চলে আসবে। এছাড়া, পছন্দের মুভিটি খোঁজার জন্য মুভি সার্চ বাক্স তো রয়েছেই।

৪. Yidio.com

ফ্রি মুভি দেখার ওয়েবসাইট

ফ্রি মুভি দেখার এই ওয়েবসাইটে নানান ইংলিশ মুভি গুলির পাশাপাশি হিন্দি এবং বাংলা মুভি গুলিও পাবেন। বাংলা মুভি দেখার জন্য আপনাকে সরাসরি মুভির নাম লিখে সার্চ করতে হবে। এছাড়া, মুভি সার্চ বক্সে Bangla/Bengali লিখে সার্চ করলেও উপলব্ধ নানান বাংলা মুভি গুলির নাম আপনাকে দেখানো হবে।

তবে মনে রাখবেন, Yidio কিন্তু অন্যান্য মুভি দেখার ওয়েবসাইট গুলির মতো সরাসরি মুভি দেখার সুবিধা দিয়ে থাকেনা। এটা মূলত একটি ডিরেক্টরি যেখান থেকে নানান movies এবং TV show গুলির সোর্স গুলি খুঁজে পাওয়া যাবে।

তাই, Yidio তাদের সার্ভার এর মধ্যে সরাসরি কোনো ধরণের কনটেন্ট হোস্ট করে থাকেনা। Yidio ওয়েবসাইট ব্যবহার করে আপনি নিজের পছন্দের মুভির ফ্রি সোর্স গুলি অবশই খুঁজে নিতে পারেন।

৫. Watch.plex.tv

মুভি দেখার সেরা ওয়েবসাইট

Plex Media Server, আপনাকে সম্পূর্ণ ফ্রীতে অনলাইনে সিনেমা দেখার প্রচুর অপসন দিয়ে থাকে।

হিন্দি, বাংলা, ইংলিশ, নানান ভাষার মুভি আপনারা এখানে পাবেন। ওয়েবসাইটে প্রবেশ করেই free movies & TV-এর অপশনে click করতে হবে আপনাকে। এখানে আপনারা action, comedy, thriller, crime, horror, ইত্যাদি নানান ক্যাটাগরি গুলি পাবে।

আপনি চাইলে, find movie & tv লেখা থাকা সার্চ বার এর মধ্যে click করে নিজের পছন্দের মুভির নাম লিখে সার্চ দিতে পারবেন। এখানে থাকা ফ্রি মুভি গুলি আপনারা 720p HD resolution সহ দেখতে পারবেন।

৬. Filmzie.com

Filmzie free online movie streaming website

ওয়েবসাইটে প্রবেশ করার সাথে সাথে আপনি নানান ক্যাটাগরির নানান মুভি গুলি দেখতে পাবেন। আপনাকে নিজের পছন্দের মুভিতে ক্লিক করতে হবে এবং পরের পেজ থেকে Play Now (Free) বাটনে click করতে হবে।

এই পরের পেজে আপনারা মুভির সাথে জড়িত কিছু সাধারণ তথ্য গুলি দেখে নিতে পারবেন। যেমন, মুভির স্টোরি, সময়, কাস্ট ইত্যাদি। এখানেও আপনারা হাই ভিডিও কোয়ালিটি (HD) সহ মুভি গুলো দেখতে পারবেন।

এই ওয়েবসাইটটি ব্যবহার করে আপনি আপনার  mobile, tablet, desktop বা TV screen-এর মধ্যে মুভি গুলি দেখতে পারবেন।

৭. Mxplayer.in/movies

MX player watch free movies online

যখন কথা আসছে হলিউড ইংরেজি ডাব করা মুভি গুলি দেখার তখন আমার সব থেকে প্রিয় ফ্রি মুভি স্ট্রিমিং প্লাটফর্মটি হলো, “MX Player”। কেননা, এখানে আপনারা দারুন দারুন নতুন পুরোনো সব ধরণের সুপারহিট মুভি গুলি পাবেন।

যদি MX player-এর free version ব্যবহার করছেন, তাহলে মুভি দেখার সময় অবশই কিছু বিজ্ঞাপন আপনাকে দেখতে হবে।

তবে বিজ্ঞাপন দেখতে লাগলেও, এখানে অনেক ভালো ভালো মুভির কালেকশন আপনারা পাবেন। অনলাইনে ফ্রীতে সিনেমা দেখার জন্য আপনারা MX player-এর ওয়েবসাইট বা app, দুটোই ব্যবহার করতে পারবেন।

এখানে থাকা মুভি গুলি আপনারা HD 1080p resolution-এর সাথে দেখতে পারবেন।

৮. Jio Cinema

Jio cinema to watch free movies online

যদি আপনার কাছে একটি JIO sim আছে, তাহলে অনলাইনে সম্পূর্ণ ফ্রীতে মুভি দেখার জন্য আপনাকে অন্য কোনো ওয়েবসাইট খুঁজতে হবেনা। এখানে আপনারা সম্পূর্ণ ফ্রীতে HD video quality সহ হিন্দি, বাংলা, ইংলিশ ভিডিও কনটেন্ট গুলি দেখতে পারবেন।

এখানে অনেক নতুন নতুন মুভি গুলিও অনেক তাড়াতাড়ি চলে আসে। এছাড়া, আপনি নিজের মোবাইল, কম্পিউটার বা পিসি, যেকোনো ডিভাইস এর মধ্যে Jio cinema-র ওয়েবসাইট বা অ্যাপ ব্যবহার করতে পারবেন।

মুভি ছাড়া, এখানে আপনারা প্রচুর TV shows এবং sports related content গুলি দেখতে পাবেন।

 

ফাইনাল ওয়ার্ড,,

যদি আপনারা অনলাইনে সম্পূর্ণ ফ্রীতে নতুন নতুন সিনেমা গুলি দেখতে চান, তাহলে উপরে বলে দেওয়া এই ওয়েবসাইট গুলি অবশই ব্যবহার করতে পারবেন।

এমনিতে, এগুলি ছাড়াও আরো নানান ওয়েবসাইট আছে যেগুলি free movie streaming-এর সুবিধা দিয়ে থাকে। তবে, আপনি যদি এমন কোনো ভালো এবং ফ্রি মুভি স্ট্রিমিং ওয়েবসাইট এর বিষয়ে জানেন, তাহলে নিচে কমেন্ট করে অবশই জানাবেন।

অবশই পড়ুন:

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

error:
Scroll to Top