মোবাইলে গেম খেলে টাকা ইনকাম করার অ্যাপস – ১০টি ইনকাম গেম

অনলাইনে গেম খেলে টাকা ইনকাম করার অ্যাপস গুলোর বিষয়ে আজ প্রত্যেকেই জেনেনিতে চাইছেন। কোন গেম খেলে টাকা আয় করা যায়? টাকা ইনকাম করার গেম গুলো কি সত্যি টাকা দিয়ে থাকে? মোবাইলে গেম খেলে টাকা আয় করাটা কি সত্যি সম্ভব? এই ধরণের প্রশ্নগুলি হাজার হাজার লোকেরা প্রত্যেকদিন ইন্টারনেটে সার্চ করে থাকেন।

তবে, যদি আপনিও মোবাইল গেম খেলার মাধ্যমে অনলাইনে টাকা ইনকাম করার বিষয়টি নিয়ে বিস্তারিত জেনেনিতে চাইছেন, তাহলে আমাদের আজকের এই আর্টিকেলটি সম্পূর্ণ পড়লেই সবটা জেনেনিতে পারবেন।

রিলেটেড: স্টুডেন্টদের জন্য অনলাইনে পার্ট টাইম জব শুরু করার উপায়

টাকা ইনকাম করার গেম গুলো কি সত্যি টাকা দেয়?

ইন্টারনেটে নানান রিভিউ গুলো পড়ার পর এবং নানান ওয়েবসাইট গুলি ঘাটাঘাটি করার পর এটা অবশই বলা যেতে পারে যে, মোবাইলে গেম খেলে টাকা আয় করার অ্যাপস গুলো সত্যি টাকা ইনকামের সুযোগ দিয়ে থাকে। এমন মোবাইল অ্যাপস অবশই রয়েছে যেগুলিতে ছোটোখাটো গেম গুলো খেলার মাধ্যমে নানান রিওয়ার্ড, গিফ্ট কার্ড এবং রিয়েল টাকা পর্যন্ত জেতার সুযোগ দেওয়া হয়।

তবে, কতটুকু ইনকাম করতে পারবেন বা ভালো মানের ইনকাম হওয়ার ক্ষেত্রে কতটুকু সময় দিয়ে গেম খেলতে হবে, সেটা কিন্তু গেমিং অ্যাপস গুলো ব্যবহার করার পর বোঝা যাবে। এটাও মনে রাখতে হবে যে, অনলাইনে গেম খেলে টাকা ইনকাম করার এমন প্রচুর ফেক অ্যাপস গুলো রয়েছে যেগুলিতে রিয়েল টাকা বিনিয়োগ করার কথা বলা হয়। আপনাকে এই ধরণের ফেক অ্যাপস বা ওয়েবসাইট গুলোর থেকে দূরে থাকা দরকার।

এছাড়া, মোবাইলে গেম খেলে ইনকাম করার অ্যাপস গুলো ব্যবহার করার আগে অ্যাপস গুলোর সাথে জড়িত অনলাইন ইউসার রিভিউ গুলো অবশই পড়ে নিবেন। এতে, যদি সেই অ্যাপটি নকল অ্যাপ হয়ে থাকে বা কোনো ধরণের জাল অ্যাপ হয়, তাহলে সেটা আপনারা বুঝে নিতে পারবেন।

মোবাইলে গেম খেলে কত টাকা ইনকাম করা যাবে?

আমি আপনাদের মিথ্যা প্রতিশ্রুতি দিবোনা। ইন্টারনেটে থাকা নানান blog/website গুলিতে বলা হয়ে থাকে যে, মোবাইলে গেম খেলে টাকা আয় করার এই অ্যাপস গুলোর দ্বারা হাজার হাজার লক্ষ লক্ষ টাকা ইনকাম করা যায়। তবে আমার হিসেবে এগুলো কোনো ভাবেই সত্যি নয়।

মনে রাখবেন, গেম খেলে টাকা ইনকাম করার এমন প্রচুর অ্যাপস গুলো রয়েছে যেগুলো মোবাইলে গেম খেলার বিপরীতে রিওয়ার্ড ইনকাম করার সুযোগ দিয়ে থাকে। তবে এতো টাকা ইনকাম করার সুযোগ কখনোই দিবেনা।

হ্যা, ভালো ও প্রকৃত অ্যাপস গুলো ব্যবহার করার মাধ্যমে সাধারণ পকেট মানি অবশই আয় করা যেতে পারে। যেমন ধরুন, আপনার মোবাইলের বিল দেওয়ার মতো টাকা ইনকাম করার সুযোগ।

আবার যদি shopping website গুলোর gift card জিতে নিতে পারেন, তাহলে ফ্রীতে অনলাইনে শপিংও করা যাবে।

মোবাইলে গেম খেলে হাজার টাকা ইনকাম করা যাবে?

টাকা ইনকাম করার গেম বা অ্যাপস গুলোতে সাধারণত অনেক সামান্য পরিমানের ইনকাম করা সম্ভব। কিন্তু গেম খেলে ইনকাম করার এমনও অনেক অ্যাপস গুলো আছে যেগুলিতে কিছু দিন পর পর নানান টুর্নামেন্ট বা প্রতিযোগিতা গুলো হয়ে থাকে।

এই প্রতিযোগিতা গুলিতে একাধিক ব্যক্তিরা একসাথে একটি বা একাধিক গেম গুলোতে অংশগ্রহণ করে থাকেন। শেষে যেই ব্যক্তিরা গেম গুলিতে জিতেন বা প্রথম/দ্বিতীয়/তৃতীয় ইত্যাদি স্থান গ্রহণ করেন, তাদেরকে বিপুল পরিমাণ অর্থ উপহার বা পুরস্কার হিসেবে দেওয়া হয়।

তবে মনে রাখবেন, এই ধরণের প্রতিযোগিতা গুলিতে অংশগ্রহণ করার জন্যেও কিন্তু আবার নানান অ্যাপস গুলো জয়েনিং এমাউন্ট নিয়ে থাকে। জয়েনিং ফিস নেওয়া এই ধরণের অ্যাপস গুলোর থেকে সাবধান থাকতে হবে।

মোবাইলে গেম খেলে টাকা ইনকাম করার অ্যাপস – সেরা ১০টি

গেম খেলে টাকা ইনকাম করার অ্যাপস
Best Gaming Apps To Earn Money By Playing Games Online.

যদি আপনি ভাবছেন যে, মোবাইলে কোন গেম খেলে টাকা আয় করা যায়, তাহলে নিচে দিয়ে দেওয়া এই টাকা ইনকাম করার গেম অ্যাপস গুলোর লিস্ট/তালিকাটি দেখে নিন। প্রত্যেকটি অ্যাপস মোবাইলে ইনস্টল করার জন্য কত টাকা signup bonus হিসেবে আপনাকে দেওয়া হবে সেটাও আমি নিচে বলে দিয়েছি।

তবে মনে রাখবেন, এই অ্যাপস গুলোতে দিয়ে দেওয়া signup bonus-এর পরিমান সময়ে সময়ে পরিবর্তন হতেই পারে। বা হয়তো এখন আর signup bonus দেওয়া হচ্ছেনা। তবে সেটা অ্যাপটি ব্যবহার করার আগেই জেনেনিতে পারবেন।

সেরা টাকা জেতার গেম গুলোর তালিকা: ২০২৩ লেটেস্ট টাকা ইনকাম গেম

App name:Signup Bonus:
Big Cash২০ টাকা পেটিএম ক্যাশ
Winzo Gameসর্বোচ্চ ৫৫০ টাকা
My11Circleসর্বোচ্চ ১৫০০ টাকা
Paytm First Gameইনস্ট্যান্ট ৫০ টাকা পেটিএম ক্যাশ
Dream11সর্বোচ্চ ৫০০ টাকা
Ludosupremeডাউনলোড করে ১০ টাকা ইনকাম
mRewardsপ্রতি রেফার ৫০০ পয়েন্ট
GALO Earn money৫০ টাকা প্রথমবার লগইন করলে
Zupee১০ টাকা signup bonus
Make Money: Play & Earn$0.25
Best android apps to earn money by playing mobile games.

চলুন, নিচে এখন আমরা সরাসরি গেম খেলে টাকা ইনকাম করার অ্যাপস গুলোর বিষয়ে বিস্তারিত জেনেনেই।

১. Big Cash

Big Cash, একটি ইউনিক earning game app যেখানে একজন প্লেয়ার হিসেবে আপনি নিজের গেমিং স্কিল গুলির প্রদর্শন করতে পারবেন। এছাড়া, নিজের খালি সময়ে এই গেম গুলি খেলার মাধ্যমে নানান cash prize গুলো জেতারও সুযোগ পাবেন।

যদি আপনিও একটি সেরা game-earning app খুঁজছেন যেখানে নানান আলাদা আলাদা গেম গুলি খেলার মাধ্যমে রিয়েল ক্যাশ ইনকাম করা যাবে, তাহলে Big Cash app ব্যবহার করে দেখতে পারেন।

এই অ্যাপে আপনারা ২০ থেকেও অধিক গেম গুলো পাবেন। যেমন ধরুন, card games, casual games, fantasy games, ইত্যাদি নানান ক্যাটেগরিতে গেম গুলো রয়েছে। প্রতিটি গেমের ফ্রি ভার্সন গুলো এখানে পাবেন।

গেম খেলে পুরস্কার হিসেবে টাকা জেতার পর সেই টাকা তুলার জন্য আপনারা Paytm, UPI, বা bank account-এর ব্যবহার করতে পারবেন।

২. Winzo Game

Winzo Game-এর ওয়েবসাইটে বলা হয়েছে যে, মোবাইলে গেম খেলার মাধ্যমে cash reward/prize জেতার এই অ্যাপটির বর্তমানে প্রায় ১০ কোটি একটিভ ইউসার রয়েছে। এমন বলা হয়েছে যে বর্তমান সময় পর্যন্ত প্রায় ২০০ কোটি টাকার পুরস্কার বিতরণ করা হয়েছে।

Winzo Game app-টি মোবাইলে install করার জন্য আপনাকে এর ওয়েবসাইটে গিয়ে নিজের মোবাইল নম্বরটি দিয়ে দিতে হবে। এতে, আপনার মোবাইলে app download link-টি Winzo তরফ থেকে পাঠিয়ে দেওয়া হবে।

বলা হয়েছে যে, এখানে গেম খেলার মাধ্যমে user-রা প্রতিদিন সর্বোচ্চ ৪০ কোটি টাকা পর্যন্ত জিতে নিতে পারবেন। এছাড়া, জিতে নেওয়া টাকা Paytm, Google Pay, UPI, PhonePe বা bank transfer এর মাধ্যমে তুলে নিতে পারবেন।

WinZO-তে আপনারা নানান দক্ষতা ভিত্তিক গেম (skill-based games) গুলি পাবেন। এখানে ১০০ থেকেও অধিক গেম গুলি পাবেন এবং হিন্দি, বাংলা ইত্যাদি সহ ২০-টি আলাদা আলাদা ভাষায় গেম গুলি খেলার সুবিধা রয়েছে।

৩. My11Circle

My11circle, মূলত এমন একটি টাকা জেতার গেম যেখানে Fantasy Cricket Game গুলো খেলতে হয়। Fantasy cricket ছাড়াও, fantasy Football, এবং fantasy kabaddi গেম খেলা যাবে।

এখানে প্রতিজন প্লেয়ারকে ১১ জন প্লেয়ারের একটি টীম তৈরি করতে হবে। এবার যখন খেলা শুরু হবে তখন ইউসারদের তাদের fantasy team-এর জন্যে পয়েন্ট দেওয়া হবে। তবে মনে রাখবেন, আসল বা রিয়েল ম্যাচে প্লেয়ারদের পারফরম্যান্সের ভিত্তিতে পয়েন্ট গুলো দেওয়া হবে।

My11Circle Fantasy Cricket App-টি আপনারা সরাসরি Google Play Store-থেকে মোবাইলে download করে নিতে পারবেন।

বলা হয়েছে যে প্রায় ৪ কোটির থেকেও অধিক প্লেয়াররা এই গেমটি খেলছেন। এখানে সময়ে সময়ে নানান mega content গুলো হয়ে থাকে যেগুলিতে অংশ গ্রহণ করে গেম জিততে পারবেন ভারী পুরস্কার ইনকাম করা যেতে পারে।

ওয়েলকাম বোনাস হিসেবে সর্বোচ্চ ১৫০০ টাকা পর্যন্ত ইনকাম করার সুযোগ দেওয়া হচ্ছে। এছাড়া, এখানে একটি invite & earn প্রোগ্রাম রয়েছে যার দ্বারা অন্যান্য ব্যক্তিদের এই অ্যাপে রেফার করার মাধ্যমে ৫৫১ টাকা প্রতি রেফারে ইনকাম করা যাবে।

গেম খেলে রিয়েল টাকা ইনকাম করার এই fantasy skill games গুলো খেলার জন্য ওয়েবসাইটে দিয়ে দেওয়া মোবাইল নাম্বারে মিসকল দিতে হবে বা চাইলে সরাসরি গুগল প্লে স্টোরে থেকেও app-টি ডাউনলোড করা যাবে।

৪. Paytm First Game

অনলাইনে গেম খেলে প্রতিদিন টাকা ইনকাম করার ক্ষেত্রে অনেকেই এই Paytm First Game app-টি ব্যবহার করে থাকেন। এখানে মূলত, real cash card games এবং fantasy sports online games গুলো খেলা যাবে।

এখানে আপনারা নানান free এবং paid contest গুলো পাবেন। তবে ক্যাশ পুরস্কার জেতার জন্য পেইড কনটেস্ট গুলোতে অংশগ্রহণ করতে হবে এবং অন্যান্য ইউসার দের সাথে প্রতিযোগিতায় নেমে পড়তে হবে।

প্রতিযোগিতা শেষ হওয়ার পর যেই প্লেয়ার এর কাছে সর্বাধিক পয়েন্ট থাকবে সেই প্লেয়ারকেই বিজয়ী হিসেবে ঘোষণা করা হবে।

First Game App-এর মধ্যে mission হিসেবে নানান নির্দিষ্ট কাজ গুলো দেওয়া হয়, যেগুলোকে সম্পূর্ণ করতে বলা হয়। এই mission গুলো সম্পূর্ণ করার মাধমেও একজন ইউসার এখানে cash deposit rewards, bonus cash এবং spins গুলো লাভ করতে পারবেন।

ওয়েবসাইটে উল্লেখ করা হয়েছে যে, এই mobile gamming app-টি download করার জন্য সর্বোচ্চ ২০ হাজার টাকা পর্যন্ত welcome bonus একজন ইউসার পেতে পারবেন। তবে, গেম খেলে অনলাইনে টাকা ইনকাম করার এই অ্যাপসটি ডাউনলোড করার সাথে সাথে সরাসরি ৫০ টাকা বোনাস হিসেবে দেওয়ার কোথাও বলা হয়েছে।

৫. Dream11

Dream 11, একটি কৌশল ভিত্তিক অনলাইন ফ্যান্টাসি স্পোর্টস গেম যেখানে আপনি বিশ্বব্যাপী লাইভ ম্যাচে অংশগ্রহণ করা বাস্তব খেলোয়াড়দের একটি ভার্চুয়াল টীম তৈরি করতে পারেন। এবার, প্রকৃত ম্যাচগুলিতে এই খেলোয়াড়দের পারফরম্যান্সের উপর ভিত্তি করে আপনি পয়েন্ট অর্জন করবেন এবং নগদ পুরস্কার জিতে নিতে পারবেন।

Dream 11 app-টি আপনারা এর official থেকে download করতে পারবেন। সরাসরি ওয়েবসাইটে গিয়ে “enter mobile number” বক্সে নিজের মোবাইল নাম্বার দিয়ে দিতে হবে। এবার, app download link আপনাকে আপনার মোবাইলে পাঠিয়ে দেওয়া হবে।

এখানে fantasy cricket game ছাড়াও, fantasy football, kabaddi ইত্যাদি গেম গুলিতে অংশগ্রহণ করা যাবে।

৬. Ludosupreme

যদি মোবাইলে লুডু গেম খেলে অনলাইনে প্রচুর টাকা ইনকাম করতে চাইছেন, তাহলে Ludosupreme app-টি ব্যবহার করতে পারেন। এখানে লুডু গেম খেলার পাশাপাশি অন্যান্য নানান মোবাইল গেম গুলো খেলার মাধ্যমে ক্যাশ পুরস্কার জিতে নেওয়া যায়।

ওয়েবসাইটে উল্লেখ করা হয়েছে যে, এদের প্রায় ৭ কোটি থেকেও অধিক রেজিস্টার্ড প্লেয়ার সংখ্যা রয়েছে এবং প্রতিদিন সর্বোচ্চ ১০ কোটি টাকা পর্যন্ত পুরস্কার জেতার সুযোগ থাকছে। এখানে লুডু গমের নানান টুর্নামেন্ট গুলো হতেই থাকে। টুর্নামেন্ট গুলিতে অংশগ্রহণ করে জিতে নিতে পারলেই cash reward গুলো লাভ করা যাবে।

এছাড়া, জিতে নেওয়া cash reward গুলি সাথে সাথেই আপনার একাউন্টে cash-out করে দেওয়ার কোথা ও বলা হয়েছে। এখানে থাকা refer & earn এর option-টি কাজে লাগানোর মাধমেও টাকা ইনকাম করা সম্ভব।

৭. mRewards – Games & Earn Money

Google Play Store-থেকে প্রায় ৫ মিলিয়ন থেকেও অধিক ডাউনলোড হওয়া এই অ্যাপটি ব্যবহার করার মাধমেও মোবাইলে গেম খেলে রিওয়ার্ড ইনকাম করার সুযোগ পেতে পারবেন। App-এর মধ্যে থাকা নানান গেম গুলিকে খেলার মাধ্যমে আপনারা কয়েন (coins) গুলো সংগ্রহ করতে পারবেন। এবার জিতে নেওয়া পয়েন্ট গুলিকে আপনারা নানান Gift Card হিসেবে redeem করে নিতে পারবেন।

এখানে একটি refer & program-ও রয়েছে। তাই এখন অন্যান্য ব্যক্তিদের এই app-এর মধ্যে রেফার করে ৫০০-টি কয়েন একেবারেই ইনকাম করে নিতে পারবেন। বলা হয়েছে যে এই app-এর মধ্যে থাকা নানান কাজ গুলো করার মাধমেও প্রতিদিন $100 থেকেও অধিক ইনকাম করা যেতে পারে।

তবে যদি আপনি কেবল মোবাইলে গেম খালার মাধ্যমে টাকা ইনকাম করতে চান, এক্ষেত্রে গেম ইনস্টল করে যত অধিক সময় ধরে গেম গুলো খেলবেন ততই অধিক কয়েন ইনকামের সুযোগ পাবেন।

এই app-দ্বারা গেম খেলে আপনি Google play gift cards, PayPal Cash, Spotify Membership, Netflix subscription, Amazon gift card, Crypto Currency, ইত্যাদি নানান মাধ্যমে ইনকাম করা পয়েন্ট গুলো redeem করতে পারবেন।

৮. GALO Earn money

GALO Earn money Play games app-টি গুগল প্লে স্টোরে গিয়ে সরাসরি ডাউনলোড করা যাবে। প্লে স্টোর থেকে ১ মিলিয়ন থেকেও অধিক ডাউনলোড হওয়া এই app-টিতে প্রথমবারের জন্যে লগইন করার পর সরাসরি ৫০ টাকা বোনাস ইনকাম দেওয়ার কথা বলা হয়েছে।

GALO app-থেকে গেম খেলার বাইরেও নানান ছোট ছোট কাজ গুলো করার মাধ্যমে paytm cash rewards ইনকাম করা যায়। স্পিন করেও কয়েন আয় করতে পারবেন। এখানে ১০০ থেকেও অধিক গেম গুলো রয়েছে যেগুলো সম্পূর্ণ ফ্রীতে খেলা যাবে।

Words story, shards, Minigolf, shooting games ইত্যাদি নানান ধরণের গেম গুলো এই app-এর মধ্যে পেয়ে যাবেন।

৯. Zupee

মোবাইলে গেম খেলে ভালো মানের টাকা ইনকাম করার সেরা অ্যাপস গুলোর মধ্যে Zupee-র জনপ্রিয়তাও অনেকটাই বেশি।

এখানে আপনারা আলাদা আলাদা ধরণের লুডু গেম গুলো খেলতে পারবেন। Ludo supreme, Ludo ninja, Ludo turbo, Snake & ladder plus ইত্যাদি। মোবাইলে লুডু খেলে টাকা ইনকাম করার ক্ষেত্রে এই Zupee app-টি দারুন কাজে লাগতে পারে।

লুডু গেম ছাড়াও এখানে নানান কার্ড গেম গুলিও রয়েছে। গেম খেলে ইনকাম করা টাকা/ক্যাশ গুলো আপনারা bank transfer এবং UPI-এর মাধ্যমে তুলে নিতে পারবেন।

১০. Make Money: Play & Earn

Mode Mobile: Make Money On Earn App-টি ব্যবহার করার মাধ্যমে কেবল গেম খেলেই নয় তবে অন্যান্য নানান কাজ গুলো করার মাধ্যমে ইনকাম করা যাবে।

App-টি ডাউনলোড করে ওপেন করার সাথে সাথেই আপনাকে নিজের Google/email আইডি ব্যবহার করে signup করতে বলা হবে। App-এর মধ্যে প্রবেশ করার পর আপনাদের কিছু নির্দেশাবলী দিয়ে দেওয়া হবে এবং তারপর নানান গেম গুলো খেলার মাধ্যমে ইনকামের সুযোগ দেওয়া হবে।

এমনিতে, জয়েনিং বোনাস হিসেবে আমাকে $0.25 দেওয়া হয়েছে। তাই বুঝতেই পারছেন এখানে আপনারা ডলারে ইনকাম করতে পারবেন।

Games-এর বাইরেও নানান অফার গুলো সম্পূর্ণ করে, সার্ভে সম্পূর্ণ করার মাধ্যমে, ভিডিও এবং নিউজ দেখার মাধমেও আপনারা এখানে ইনকাম করার সুযোগ পাবেন। ইনকাম করার এই অ্যাপ থেকে টাকা তুলার জন্য PayPal ব্যবহার করা যাবে।

Lords mobile, Doomsday, Horse Shoe 3D, Guess the answer, ইত্যাদির মতো নানান গেম গুলো খেলে পয়েন্টস ইনকাম করা যাবে।

FAQ: টাকা ইনকাম করার সেরা গেম অ্যাপস

মোবাইলে গেম খেলে ইনকাম করার সেরা অ্যাপস গুলো কি?

নিজের খালি সময়ে মোবাইলে গেম খেলার মাধ্যমে রিওয়ার্ড ইনকাম করার ক্ষেত্রে, Zupee, GALO app, Ludosupreme, Paytm First Game ইত্যাদি apps গুলো ব্যবহার করা যায়।

অনলাইন গেম প্রতিযোগিতা গুলোতে অংশগ্রহণ করতে টাকা দিতে হয়?

বেশিরভাগ অনলাইন গেমিং প্লাটফর্ম গুলোতেই গেমিং প্রতিযোগিতা গুলোতে অংশগ্রহণ করার জন্য টাকা ডিপোজিট করতে হয়। তবে প্রতিযোগিতা জিততে পারলে আবার প্রচুর টাকা পুরস্কার হিসেবে ইনকাম করা যায়।

গেমিং অ্যাপস গুলো কি সত্যিই অর্থ প্রদান করে?

বেশিরভাগ পেইড গেমিং অ্যাপস গুলো সরাসরি টাকা দিয়ে থাকেনা। তবে, অ্যাপ এর মধ্যে নানান গেম গুলো খেলার জন্য coins গুলো দেওয়া হয়। রিওয়ার্ড হিসেবে গ্রহণ করা এই Coins গুলিকে gift cards, PayPal ইত্যাদি মাধ্যমে কনভার্ট করে তুলতে পারবেন।

শেষ পরামর্শ:

কোন গেম খেলে টাকা আয় করা যায়? এই প্রশ্নের উত্তর অনেক সোজা। তবে কোন মোবাইল গেম খেলার মাধ্যমে সত্যি টাকা ইনকাম করা যায়, এই প্রশ্নের উত্তর কিন্তু এতটা সোজা না। মনে রাখবেন, এমন প্রচুর online gaming platform গুলো রয়েছে যেগুলোতে গিয়ে নানান প্রতিযোগিতা গুলিতে অংশগ্রহণ করার মাধ্যমে রিয়েল ক্যাশ রিওয়ার্ড ইনকাম করা যায়।

তবে আপনাকে এটাও মনে রাখতে হবে যে এই ধরণের প্লাটফর্ম গুলিতে অংশগ্রহণ করার জন্য প্রথমে একজন প্লেয়ার হিসেবে আপনাকেও টাকা বিনিয়োগ করতে হবে। প্রতিযোগিতা জিততে পারলে প্রচুর টাকা পুরস্কার হিসেবে পাওয়ার কথা বলা হয় যদিও এই ধরণের গেম গুলো খেলার মাধ্যমে প্রচুর আর্থিক ক্ষতি হওয়ার সম্ভাবনাও থাকে।

তাই, আমি সব সময় এটাই বলবো যে টাকা বিনিয়োগ করে অনলাইন গেমিং প্রতিযোগিতা গুলোতে অংশগ্রহণ না করাটাই ভালো। তবে, এটা কেবল আমার পরামর্শ। গেম খেলে মোবাইল দিয়ে টাকা ইনকাম করার এই অ্যাপস গুলো ব্যবহার করার আগে ইন্টারনেটে এগুলির বিষয়ে যাচাই অবশই করে নিবেন।

এছাড়া, নানান user reviews গুলো পড়ার পর এই ধরণের প্লাটফর্ম গুলো ব্যবহার করার পরামর্শ আমি দিবো।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top